অপু বিশ্বাসের নতুন অধ্যায় শুরু

ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। বহু হিট ও সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। এবার প্রযোজনায় নাম লেখালেন এ অভিনেত্রী। তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম অপু-জয় চলচ্চিত্র। সরকারি অনুদানে অপু নির্মাণ করবেন ‘লাল শাড়ি’ সিনেমা। এটি পরিচালনা করবেন বন্ধন বিশ্বাস। ছবির নায়ক সাইমন সাদিক। শনিবার (২৪ সেপ্টেম্বর) রাজধানীর বনানীতে অবস্থিত গোল্ডেন টিউলিপ রেস্তোরাঁয় সিনেমাটির শুভ মহরত অনুষ্ঠিত হয়েছে।

এদিন সন্ধ্যায় বাবা উপেন্দ্র নাথ বিশ্বাস ও মা শেফালী বিশ্বাসকে শ্রদ্ধা জানিয়ে নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক যাত্রা শুরু করেন অপু। মোমবাতি জ্বালিয়ে এক মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে বাবা-মাকে স্মরণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন নায়ক সাইমন, অভিনেতা শহীদুজ্জামান সেলিম, সুমিত সেনগুপ্ত, অভিনেত্রী নিপুণ, পরিচালক বন্ধন বিশ্বাস, মুশফিকুর রহমান গুলজার, সোহানুর রহমান সোহান, গাজী মাহাবুব, ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহাসহ আরও অনেকে। অনুষ্ঠানে অপু বিশ্বাস সবার কাছে দোয়া চেয়ে তার ‘লাল শাড়ি’ সিনেমার পাশে থাকার আহ্বান জানান। তিনি বলেন, ‘আমরা চেষ্টা করবো একটি উপভোগ্য সিনেমা উপহার দিতে।’

© Copyright 2024 - All Rights Reserved - by Jagobangla