তারকাদের আলোচিত-সমালোচিত ১ সপ্তাহ

নানা গুঞ্জন, আলোচনা সমালোচনার মধ্য দিয়ে কেটে গেল ঢালিউডের একটি সপ্তাহ। সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল আলোচনা-সমালোচনা চলছে পূজা-শাকিবকে নিয়ে। অবশেষে এসব আলোচনার জবাব দিয়েছেন শাকিব খান। পুজা চেরির কণ্ঠেও শোনা গেছে মিথ্যা খবরের হুঁশিয়ারি।

এদিকে কলকাতা থেকে দেশে ফিরেছেন অপু বিশ্বাস। ফিরেই তিনি জানালেন কাজের কথা। ১ নভেম্বর শুরু হচ্ছে লাল শাড়ি সিনেমার শুটিং। এই শুটিং নিয়ে বেশ চিন্তিত তিনি। বলেন- ১-২০ নভেম্বর পর্যন্ত তার লাল শাড়ি সিনেমার শুটিং রয়েছে। ইচ্ছা টানা কাজ করে পুরো সিনেমাটাই শেষ করার। এর মধ্য দিয়ে ব্যস্ততা শুরু হয়ে গেল। এদিকে প্রথম প্রযোজনা প্রতিষ্ঠানের কাজ নিয়ে তিনি বেশ টেনশনে আছেন বলে জানালেন তিনি।

শুটিংয়ে ফিরেছেন শাকিব খান ও বুবলী। তপু খান পরিচালিত লিডার- আমিই বাংলাদেশে সিনেমার একটি রোমান্টিক গানের শুটিং করছেন করেছেন তারা। শুটিংয়ে ছিল বেশ কড়াকড়ি।

শেহজাদ খান বীরকে নিজেদের সন্তান হিসেবে পরিচয় করিয়ে দেয়ার পর শাকিব খান ও বুবলীকে নিয়ে বেশ ঝড় ওঠে। এ নিয়ে বেশ কয়েকদিন ব্যস্ত ছিল ঢালিউডপাড়া।

এর পরই পুজা চেরির সঙ্গে শাকিবকে নিয়ে আলোচনা শুরু হয়। এনিয়ে পুজার কাটখোট্টা জবাব- এসব শুনতে শুনতে অভ্যস্ত হয়ে গেছি। আগ বাড়িয়ে আমি কিছুই বলব না। বললে তার মধ্যেও রটনাকারীরা আবার গন্ধ খুঁজবে।

তবে কড়া হুঁশিয়ারি দিয়েছেন শাকিব খান। নিজের ভেরিফায়েড ফেসবুকে শাকিব খান লিখেছেন, কয়েকটি ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজ ভিউয়ের আশায় মিথ্যা কনটেন্ট প্রচার করে একধরনের বিভ্রান্তি সৃষ্টি করে যাচ্ছে। একটার পর একটা ইস্যু ক্রিয়েট করে যাচ্ছে। এখন আবার পূজা চেরির নাম আনা হয়েছে। সে তার পেশাগত জায়গা থেকে আমার সঙ্গে কাজ করছে, এটাই কি তার অপরাধ? কাজের বাইরে তো তার সঙ্গে আমার কোনো সম্পর্কই নেই।

শাকিব খান আরও বলেন, এসব ভুয়া বিষয়গুলোর ভিত্তি করে কয়েক দিন ধরে বেশ কিছু নিউজ পোর্টাল সত্যতা নিশ্চিত না করে কোনো ধরনের স্টেটমেন্ট ছাড়াই আমার নামে মিথ্যা সংবাদ প্রচার করছে; যা কোনোভাবেই কাম্য নয়। যারা মিথ্যা তথ্য ছড়াচ্ছে, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন শাকিব খান। তিনি লিখেছেন- যারা এসব মিথ্যা নোংরামি ছড়াচ্ছে, তাদের তালিকা করা হচ্ছে। কঠোরভাবে জানাচ্ছি, এ ব্যাপারে আমার আইনজীবী দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নিচ্ছেন।

© Copyright 2024 - All Rights Reserved - by Jagobangla